1. admin@topnewsbd.net : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কালিহাতীতে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ভুয়া কন্ট্রাকটর বাবুলের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ। নারায়ণগঞ্জ ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন রাজু আহমেদ মোবারকের বই মেলায় ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন নারায়ণগঞ্জে অবস্থানরত বৃহত্তর ফরিদপুরের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত । প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর ছোঁয়ায় সংস্কার হতে যাচ্ছে ৮টি রাস্তা বৃহত্তর ফরিদপুর সমিতি নারায়ণগঞ্জ এর আহ্বায়ক কমিটি গঠিত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে প্রার্থী আলোচনার শীর্ষে আজমত আলী । গাজীপুর শ্রীপুর পৌরসভায় যোগাযোগ ব্যবস্থার কারনে চরম দুর্ভোগে আড়াই হাজার পরিবার ডিসি-এসপির বিরুদ্ধে সংসদে ‘নালিশ’ করবেন সাংসদ এ কে এম শামীম ওসমান

আওয়ামী সরকারের কাছে মানবতা বন্দি- পিএনপি

Top News BD Desk :
  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

রবিবার সকাল ১১ টায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বিজয়নগর হোটেল একাত্তরের সম্মুখ থেকে প্রগতিশীল জাতীয়তাবাদী দল পিএনপির উদ্যোগ দলের চেয়ারম্যান ফিরোজ মোহাম্মদ লিটনের সভাপতিত্বে ও মহাসচিব আহমেদুর রহমানের সঞ্চালনায় এক রেলি অনুষ্ঠিত হয়।উক্ত রেলিটি বিজয়নগর পল্টন হয়ে প্রেসক্লাব এসে মানববন্ধন এর মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।

বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব টি,এম,কামরুল হাসান হৃদয়,সাংগঠনিক সম্পাদক এম এ আরিফ, কেন্দ্রীয় নেতা মোঃ দেলোয়ার দুলাল হোসেন প্রমুখ
সভাপতির বক্তব্যে প্রগতিশীল জাতীয়তাবাদী দল পিএনপির চেয়ারম্যান ফিরোজ মোহাম্মদ লিটন বলেন আওয়ামী সরকারের কাছে মানবতা বন্দি ঘরে বাইরে কোথাও নিরাপত্তা নেই জনগণের, বাংলাদেশের মানুষ সরকারের দুঃশাসনের কাছে জিম্মি হয়ে আছে জনগণের জানমালের নিরাপত্তা নেই ভোটাধিকার নেই দ্রব্যমূল্যের ঊর্ধ্ব গতিতে সাধারণ মানুষের না বিশ্বাস হয়ে দাঁড়িয়েছে দে-শ লুটেরাদের আগ্রায় পরিণত হয়েছে জুলুম নির্যাতন-নিপীড়ন বিরোধী দলের নেতা কর্মীদের মিথ্যে সাজানো মামলা দিয়ে বিচার বিভাগ কে আয়ত্তে নিয়ে অন্যায়ভাবে সাজা দিয়ে,নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে সরকার । যা মানবতাও গনতন্ত্র বিরোধী। আমরা অবিলম্বে সরকারকে হুশিয়ার করে বলতে চাই বিদেশি প্রভুদের খুশি করে,জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে, ক্ষমতা পাকাপোক্ত করার যে দিবা স্বপ্ন দেখছে সরকার,তা যে কোন মূল্য প্রতিহত করবে জনগন।
আমরা আমাদের দলের পক্ষ থেকে সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি এবং পুণ্য তফসিল ঘোষণা করে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ আলোচনার মাধ্যমে একটি নির্বাচনকালীন সরকার গঠন করুন এবং সংলাপ আয়োজন করুন নির্বাচনকালীন সরকার গঠন করে চলমান সংকট নিরসনে পদক্ষেপ গ্রহণ করুন অন্যথায় সকল অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য বর্তমান সরকারকে দায় বহন করতে হবে।
পরিশেষে নেতৃবৃন্দ সকল দেশ প্রেমিক জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার উধার্ত আহ্বান জানান।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা