1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লায় মাধবপুর কলেজপাড়া যুবসমাজের উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ২৫৬ বার পঠিত

বুধ ৬মার্চ কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া উপজেলার মাধবপুর গ্রামে কলেজপাড়া যুবসমাজের উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাক্ষনপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা স, ম আজহারুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দীন,বেগম দিলরোজ ওবায়দুল ট্যকনিক্যাল ইন্সটিটিউটের বাইস প্রিন্সিপাল মোঃ আতিকুর রহমান,ও মাধবপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু রতন চন্দ্র শীল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃ আবু হাসনাত মোহাম্মদ মহিউদ্দীন
প্রধান অতিথির বক্তব্যে ব্রাক্ষনপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা স, ম আজহারুল ইসলাম বলেন এই সমাজকে মাদক মুক্ত করতে যুবসমাজের আজকের এই উদ্যোগে আমি স্বাগত জানাচ্ছি পাশাপাশি প্রশাসনিক যে কোন সহযোগীতা প্রয়োজন আমি তা করব ইনসাআল্লাহ।প্রশাসনের পক্ষ থেকে যে কোন ভুমিকা নিতে আমরা প্রস্তত আছি।
উক্ত আলোচনা সভার আহব্যায়ক তাজুল ইসলাম বাবু বলেন মরহুম রফিকুল ইসলামের স্বপ্ন ছিল নজর প্রভাতী সাহিত্য সংগঠনের মাধ্যমে মাধবপুর যুবসমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা। এই স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষেই আমাদের এই আয়োজন । আমরা চাই এই যুবসমাজকে সু শিক্ষায় শিক্ষিত করে মাদক থেকে মুক্ত করা।
এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্দা আলহাজ্ব আব্দুর রশীদ, মোঃ ফরিদ, মোঃ শহিদ,মোঃ মাহাবুব,শেখ সোহেল,মঃ জাহাঙ্গীর আলম,মো; ফারুক,অপু ভুইয়া,জাহাঙ্গীর ভুইয়া,আবদুল্লা,মতিয়র সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবরগ ও মুরব্বীগন উপস্থীত ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা