1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ

গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১০৯ বার পঠিত

সাগর আহামেদ মিলনঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে গাজীপুরের জয়দেবপুর জোরপুকুর কোর্টইয়ার্ড গার্ডেন ক্যাফ চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেনের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সহসভাপতি ইব্রাহিম খন্দকার, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভুইয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, যুগ্ম সম্পাদক তুহিন সারোয়ার, টঙ্গী থানা প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: জাকারিয়া,সাংগঠনিক সম্পাদক আলী আজগর খান পিরু,প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহিমা নূর, দপ্তর সম্পাদক রমজান আলী রুবেল, সংস্কৃতি সম্পাদক মোস্তফা কামাল,সদস্য মো: মোজাহিদ, নুরুল ইসলাম, আমানউল্লা আমান,ওয়াসিম আকরাম, গাজীপুর সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ গাজীপুর জেলা প্রেসক্লাবের সকল সদস্য ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সারাদেশে সাংবাদিকেরা অব্যাহতভাবে নিগৃহীত, হয়রানি ও জূলুম-নিপীড়নের শিকার হচ্ছেন। সভ্য সমাজে গণতন্ত্র ও গণমাধ্যম একে অপরের পরিপূরক। একটিকে ছাড়া আরেকটি অচল-অর্থহীন।গণতন্ত্র না থাকলে যেমন স্বাধীন গণমাধ্যমের কথা ভাবা যায় না। আবার স্বাধীন গণমাধ্যমই হলো গণতন্ত্রের রক্ষাকবচ। এ অবস্থায় পেশাদার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দোয়া ও ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়,দোয়া পরিচালনা করেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ইব্রাহিম খন্দকার।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা