1. admin@topnewsbd.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান

গাজীপুর শ্রীপুর পৌরসভায় যোগাযোগ ব্যবস্থার কারনে চরম দুর্ভোগে আড়াই হাজার পরিবার

Top News BD Desk :
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ২২২ বার পঠিত

সাগর আহামেদ মিলন : গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের গিলারচালা গ্রামের দক্ষিণ পাড়া এলাকায় রাস্তার জন্য,চরম জনদুর্ভোগে আছে দুই থেকে আড়াই হাজার পরিবার।
সরেজমিনে গিয়ে দেখা যায়,ওয়ানটেক্সও ইকো কটন মিলের মাঝখান দিয়ে আড়াই হাজার পরিবারের জনবহুল যাতায়তের রাস্তা আনুমানিক ১ কিলোমিটার,এই রাস্তাটির জন্য ২৪ঘন্টায় আতংকে রয়েছে এই আড়াই হাজার পরিবার ।
স্থানীয় বাসিন্দা ফারুক আহামেদ জয় জানান,রাস্তা শুরু থেকে দুইটি কারখানার বাউন্ডারি দেয়াল নির্মাণ করার কারনে, আনুমানিক ৩ থেকে ৪শ ফুট রাস্তা একেবারে সরু হয়ে যাওয়ায় এই চরম জনদুর্ভোগ সৃষ্টি হয় আমাদের।সাধারণ মানুষ রাস্তা দিয়ে ঠিকমত চলাফেরা করতে পারছেনা,বাড়ির নিত্যপ্রোয়জনীয় কোনো আসবাব পত্র রিকশা করে নিয়ে যাবে তাও অসম্ভব।এমনিতেই একটু বৃষ্টি হলেই রাস্তাসহ বাড়িঘরে জলাবদ্ধতা সৃষ্টি হয়।আমরা এখন অসহায় হয়ে পড়েছি,আমাদের এখানে প্রায় আড়াই হাজার পরিবারের বসবাস ।এখানে একটা মসজিদ রয়েছে,একটা গ্রামীণ টাওয়ার রয়েছে,আল্লায় না করুক যদি কোনো বাড়িতে আগুন লেগে যায়,তাহলে আগুন নিভানোর জন্য কোনো ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে পারবেনা।বাড়িঘর সব পুড়ে ছাই হয়ে যাবে,আমরা নিঃস্ব হয়ে যাবো।এই রাস্তাটির জন্য সকলকেই ভোগানন্তি পোহাতে হচ্ছে।

শামিম মিয়া জানান,কিছু দিন আগে সে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়।তাকে চার যে হাসপাতালে নিবে তা সম্ভব হয়নি,অবশেষে বাঁশ দিয়ে চাং বানিয়ে অনেক কষ্টে শুয়াইয়া তাকে হাসপাতালে নেওয়া হয়।
কবির মিয়া জানান,আমাদের এখানে কোনো মা বোন প্রেগনেন্সির রোগি হলে জরুরী অবস্থায় তাকে যে হাসপাতালে নিবে কোনোভাবেই সম্ভব হয় নাই। শুধু তাই নয় আমাদের বাড়িঘরে কোনো ভাড়াটিয়া ভয়ে আসতে চায়না এই রাস্তার জন্য,আমরা শ্রৗপুর পৌরসভায় বসবাস করেও চরম দুর্ভোগে আছি দেখার যেন কেউ নেই।এই ভুগান্তি থেকে মুক্তি পেতে চায় আমরা ।
রাস্তার বিষয়ে ৫নং ওয়ার্ড কাউন্সিলর রুমিজ উদ্দিন আহাম্মদের কাছে যানতে চাইলে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা