1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গোলখালী ইউনিয়নে প্রাথমিকের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হলেন শাহানা সুলতানা সালমা

Top News BD Desk :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

সঞ্জিব দাস পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ২নং গোলখালী ইউনিয়নে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হলেন ১নম্বর ওয়ার্ডের চর হরিদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা সুলতানা সালমা।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায় প্রতিবছরের ন্যায় এবছরও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক এবং শিক্ষিকাদের বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব প্রদান করা হয় তারই ধারাবাহিকতায় ২নং গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ক্লাস্টারের গোলখালী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের চর হরিদেবপুর এলাকার ১৮৮নং চর হরিদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানা সুলতানা সালমাকে এবছর ইউনিয়নে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাদের মধ্যে থেকে চুরান্ত ভাবে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ঘোষনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেন জানান উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন।
এবিষয়ে প্রধান শিক্ষিকা শাহানা সুলতানা সালমা বলেন আমি খুব আনন্দিত ও খুশি। আজ এই আনন্দে স্কুলের সকল কোমলমতি শিক্ষার্থীদের, শিক্ষকদের, ম্যানেজিং কমিটির ও অভিভাবকদের প্রতি ভালোবাসা এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হওয়ার জন্য আবেদন করেছি। তবে এখানেও আশা আছে হবো। ইনশাল্লাহ আমি সফল হতে পারবো। তাই সকলের কাছে দোয়া চাই।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা