1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নড়াইল ২ আসনে নির্বাচনী বৈষম্য ঘনীভূত, বিস্মিত লোহাগাড়া বাসি

Top News BD Desk :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

শাহানাজ শানুঃ নির্বাচন যত বেশি ঘনিয়ে আসছে নির্বাচনী বৈষম্যতা তত বেশি ঘনীভূত হচ্ছে নড়াইল ২ আসনে। নৌকা প্রতীকে মিডিয়া কোটায় মনোনয়ন প্রত্যাশী লায়ন নুর ইসলাম নির্বাচনী প্রচারণার শুরুতেই নড়াইলে টানানো পোস্টাবের উপরে লাইভ দেখিয়ে প্রচারে সর্বস্তরের জনগণ লেখা সম্পূর্ণ বেআইন উল্লেখপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের হুমকি প্রদর্শন করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নড়াইলের কোন এক সাবেক ছাত্রনেতা।

অথচ নড়াইলের প্রার্থীদের পোস্টারের নিচে প্রচারেঃসর্বস্তরের জনসাধারণ লেখা থাকলে তাতে কোন আপত্তি নেই, ওটা বিধি সম্মত।

সম্প্রতি ঘটে যাওয়া লোহাগড়া থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম এ আব্দুল্লাহ,র গাড়ি বহরে অনাকাঙ্খিত, সন্ত্রাসী হামলা হয় নড়াইলের মাইজপাড়ায়। দেশি-বিদেশি অস্ত্রসহ সজ্জিত সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্যাতনের শিকার হয় নৌকা সমর্থক লোহাগড়া বাসি।ভাঙচুর করা হয় গাড়িগুলি।

অথচ এই লোহাগড়াই নেতৃত্ব দিয়েছে আজীবন নড়াইলের। নড়াল অপেক্ষা ৭০থেকে ৮০হাজার ভোট বেশি লোহাগড়ায়।স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে লোহাগড়ার ভোটেই। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই তার সাক্ষ্য।

বর্তমান নড়াইল জেলা আওয়ামী লীগ কে করা হয়েছে কয়েক ভাগে বিভক্ত। সন্ত্রাসী হামলা, বৈষম্যতা, সন্ত্রাসী বাহিনী গঠন, দলের ভেতরে বিভক্তি এগুলো কিসের আলামত? এ নিয়ে চিন্তিত বঙ্গবন্ধুর আদর্শের বিজ্ঞজনেরা।
লোহাগড়ার জনমনে দেখা দিয়েছে এক বিশাল ক্ষোভ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা