1. admin@topnewsbd.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান

নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন

Top News BD Desk :
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১০৯ বার পঠিত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন লালখা এলাকার সোহানী ট্রেডার্স এর মালিক জুট কাপড় ব্যবসায়ী মোঃ তোফাজ্জল হোসেন (৬৪)
এর নিকট হইতে ভিবিন্ন সময়ে কৌশলে ৭ লক্ষ টাকা হাতিয় নিয়ে বর্তমানে পলাতক রয়েছেন আইয়ুব আলী মাল এর ছেলে আলাউদ্দিন মাল (৫০) তার গ্রামের বাড়ী বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার সাদেকপুর গ্রামে।
এ বিষয়ে পাওনাদার মোঃ তোফাজ্জল হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গতকাল শুক্রবার একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানাযায় জুট কাপর ব্যবসায়ী মোঃ তোফাজ্জল হোসেন এর এক সময়ের কর্মচারী ছিল আলাউদ্দিন মাল, বিশ্বস্ততার কারনে তোফাজ্জল হোসেনের বাসায় ও যাতায়াত করত আলাউদ্দিন, পরে আলাদা ব্যবসা শুরু করে সে । বিশ্বস্ততার সুযোগ নিয়ে বিভিন্ন সময় জুট কাপড় ক্রয়ের কথা বলে মোটা অংকের টাকার লেনদেন শুরু করে মোঃ তোফাজ্জল হোসেনের সাথে, কৌশলে হাতিয় নেয় ৭ লক্ষ টাকা ।
বাদী মোঃ তোফাজ্জল হোসেন আমাদের প্রতিবেদককে জানান তিনি লোক মারফত জানতে পারেন যে আলাউদ্দিন অত্র এলাকা ছেরে পালিয়েছে তাই সে গত ৫ মে উত্তর ইসদাইর, মাসদাইর, এলাকায় আলাউদ্দিনের বাসায় গিয়ে তাহার কোন প্রকার সন্ধান না পেয়ে তার মোবাইল নম্বরে ফোন করে তাহার টাকা পরিশোধ করার জন্য অনুরোধ করলে সে তাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে লাইন কেটে দিয়ে মোবাইল বন্দ করে দেয় ।
পরে অনেক খোজাখুজির পর তার কোন সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে গতকাল ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন তিনি।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এ এস আই নবাব আলির সাথে যোগাযোগ করলে তিনি জানান অভিযোগ পেয়েছি তথ্য প্রমান ও সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা