1. admin@topnewsbd.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান

পান্থপথে লেগুনা চালককে পিটিয়ে হত্যায় জড়িত ২ পলাতক আসামী র‍্যাব-১১কর্তৃক নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার।

Top News BD Desk :
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৩১০ বার পঠিত

রাজধানীতে গত ২ আগস্ট ২০২৩ ইং তারিখ বুধবার রাত পৌনে এগারোটার দিকে পান্থপথে বসুন্ধরা সিটি মার্কেটের সামনের রাস্তায় একটি লেগুনাকে ঠেলে নিয়ে যাওয়ার সময় একটি প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা লাগায় প্রাইভেটকার আরোহীরা লেগুনা চালক মোঃ সবুজ খান (৩৫)’কে পিটিয়ে হত্যা করে। নিহতের সহকর্মী মোঃ জামাল ও মিন্টু জানান যে, লেগুনা গাড়িটিতে গ্যাস শেষ হয়ে যাওয়ায় তারা তিন জন ঠেলে বসুন্ধরা সিটির সামনে দিয়ে কাওরান বাজারস্থ মাছের আড়ত হয়ে গ্যাস পাম্পের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বসুন্ধরা সিটির সামনে রাস্তায় একটি প্রাইভেট কারের সাথে সামান্য ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারের আরোহীরা গাড়ি থেকে নেমে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে লেগুনা চালককে অজ্ঞান করে ফেলে চলে যায়। পরে ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাতেই পরীক্ষা নিরীক্ষার পর ভিকটিমকে মৃত ঘোষণা করেন। সহকর্মীরা আরোও বলেন, প্রাইভেটকারের লোকজন সবাই মদ্যপ অবস্থায় ছিল। উক্ত ঘটনায় ডিএমপি ঢাকার তেজগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। ঘটনার পর উক্ত আসামীগণ আত্মগোপনে ছিল।

র‌্যাব-১১, এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান এই নৃশংস হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত পলাতক আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, সদর কোম্পানি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তাদের অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চা ল্যকর হত্যা মামলার পলাকত আসামী ১। সাইফুল ইসলাম পলাশ, পিতা-মোমিন আলী, সাং-মদনপুর ও ২। সজীব অর্নব, পিতা-হাবিব উল্লাহ, সাং-যাত্রাভিটা, উভয় থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ’দ্বয়কে সনাক্ত ও তাদের অবস্থান নিশ্চিত হয়ে ২৫/১১/২০২৩ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর বাগদোবাড়ী এলাকায় হতে আসামীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য ডিএমপি, ঢাকার তেজগাঁও থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা