1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান।

Top News BD Desk :
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার পঠিত

নারায়ণগঞ্জ রূপগঞ্জে প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে সাংসদ পুত্র গাজী গোলাম মর্তূজা পাপ্পা উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান। শুক্রবার (২৬ এপ্রিল দুপুরে) রূপগঞ্জের ভোলাবো ইউনিয়নের চারতালুক এলাকায় ওয়ান ফ্যামিলির কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেলিম প্রধান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বার বার বলেছেন, কোনো মন্ত্রী -এমপির ছেলে ও আত্মীয় -স্বজনরা উপজেলা নির্বাচন করতে পারবে না। কিন্তু এমপি পুত্র (গাজী গোলাম মর্তুজা পাপ্পা) প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থী রয়েছে। কত বড় দুঃসাহস হলে এমন কাজ করতে পারে। এতো বছর ধরে তারা প্রধানমন্ত্রীর দোয়ায় কী থেকে কী হয়েছে, তা জনগণ খুব ভালো করে জানে।

উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা সবাই মিলে গেছে উল্লেখ করে তিনি বলেন, ছবিতে দেখেন, এমপি পুত্র (গাজী গোলাম মর্তূজা পাপ্পা) উপজেলা নির্বাচনের তিন জন প্রার্থীর সাথে হাত মিলিয়েছে। রূপগঞ্জ কে ওরা ধ্বংস করে ফেলেছে। মাদকের ব্যাবসা, কিশোর গ্যাং ও বড় বড় রাম দা নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের দিন শেষ। জনগণ তাদের বিচার করবে। আপনারা কেউ আর ওদের ভয় পাবেন না।

প্রধানমন্ত্রীর পরিকল্পনা চেয়ারম্যান প্রার্থীরা ভেস্তে দিচ্ছে উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চাইছে সুষ্টূ নির্বাচন করতে। যাতে করে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারে। কিন্তু প্রধানমন্ত্রীর পরিকল্পনাকে তারা ভেস্তে দিচ্ছে। কেউ বলে কোটি, কেউ বলে দুই কোটি টাকা। তারা মনে করে টাকা দিয়ে সবকিছুতে রেহাই পেয়ে যাবে। দুর্ণীতি করতে করতে তাদের মন-মানসিকতা বদলে গেছে। তারা নিজেদেরকে রাজা মনে করে। তারা প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে ফায়দা লুটছে। এভাবে আর চলবে না।

জনগণের সেবা করতে চেয়ারের প্রয়োজন হয়না উল্লেখ করে তিনি বলেন, আমি যখন জনগণের সেবা করা শুরু করি, তখন থেকে নির্বাচন করার ইচ্ছা ছিলনা। আর জনগণের সেবা করতে হলে চেয়ারে বসতে হয়না। আমি প্রধান আমার চেয়ার দরকার নাই। আমি ধারাবাহিকভাবে জনগণের সেবা করে যাবো। আর রূপগঞ্জে কেউ মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ভূমিদস্যুতা, কিশোর গ্যাং ও সন্ত্রাসীপনা করতে পারবে না। রূপগঞ্জকে পরিবর্তন করে ছাড়বোই।

ওয়ান ফ্যামিলির অফিস উদ্বোধন সম্পর্কে তিনি বলেন, রূপগঞ্জের সবাই আমরা ওয়ান ফ্যামিলি। আর আমি বলেছিলাম রূপগঞ্জের প্রতিটা ইউনিয়নে আমার অফিস হবে। এর ধারাবাহিকতায় আজ পাঁচটি শাখা অফিসের উদ্বোধন করা হয়েছে। অফিসগুলো হলো- কায়েতপাড়া, রূপগঞ্জ গুদারাঘাট এলাকা, ভোলাবো বাজার, ভুলতা ইউনিয়ন পুরান বাজার, সাওঘাট গোলাকান্দাইল ইউনিয়ন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের আত্মীয়দের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশনা দেওয়া হয়েছে। দলীয় প্রধান শেখ হাসিনার এই নির্দেশনা না মানলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও সতর্কবার্তা দেওয়া হয়েছে। তবে এরুপ নির্দেশনা সত্ত্বেও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর পুত্র গাজী গোলাম মূর্তজা (পাপ্পা)। এতে করে চারদিকে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা