1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

Top News BD Desk :
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ২৬৩ বার পঠিত

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি গার্মেন্টস থেকে পুরাতন এয়ারকন্ডিশনার খোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রাবণ (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ফারুক হোসেন (৪০) নামে আরও একজন। শনিবার (১২ আগস্ট) বিকেল ৪টার দিকে ফতুল্লা পূর্ব লামাপাড়া শিবু মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক শ্রাবণকে মৃত ঘোষণা করেন।

শ্রাবণ মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি থানার বালিগাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ধোলাইখাল এলাকায় থাকতেন। ধোলাইখালে তাদের পুরাতন এয়ারকন্ডিশনের দোকান আছে।

মৃত শ্রাবনের মামা মো. পলাশ জানান, ধোলাইখালে তাদের পুরাতন এয়ারকন্ডিশনারের দোকান আছে। তারা বিভিন্ন জায়গা থেকে পুরাতন এয়ারকন্ডিশনার কিনে মেরামত করে আবার বিক্রি করেন। বিকেলে শ্রাবণ কর্মচারী ফারুককে সঙ্গে নিয়ে শিবু মার্কেট পূর্ব নামাপাড়া একটি গার্মেন্টস থেকে এয়ারকন্ডিশনার কিনেন। গার্মেন্টসের তিনতলা থেকে এয়ারকন্ডিশনার খোলার সময় বিদ্যুৎস্পৃষ্ট শ্রাবণ ও ফারুক আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক শ্রাবণকে মৃত ঘোষণা করেন। ফারুক কিছুটা দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ফারুকের শরীর সামান্য দগ্ধ হয়েছে। তাকে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা