1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ভুয়া কন্ট্রাকটর বাবুলের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ।

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

নারায়ণগঞ্জের ফতুল্লায় শিহাচর এলাকায় ২৫টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃর্পক্ষ।

বৃহস্পতিবার বিকালে ফতুল্লা তিতাস গ্যাস জোনাল অফিসের আওতাধীন শিয়ারচরের গনি হাজি রোড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে আনুমানিক ৫০০ ফুট ৩/৪” পাইপ জব্দ করা হয় যার দরুন প্রায় ২৫ টি বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এই অবৈধ গ্যাস সংযোগগুলো মোটা অংকের টাকার বিনিময়ে বাবুল নামের একজন ভুয়া কন্ট্রাকটর ও স্থানীয় উইজডম পোশাক কারখানার শ্রমিক কাওসারের নেতৃতৃত্বে গ্যাসের লাইন টানা হয়েছিলো বলে জানায় এলাকাবাসী। এই অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ফতুল্লা জোনের উপ—ব্যবস্থাপক মো: শফিকুল ইসলাম এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
তিতাসের এই অভিযান নিয়মিত চলবে বলে ফতুল্লা জোনের উপ—ব্যবস্থাপক জানান, অভিযান পরিচালনা সংশ্লিষ্ট সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ দেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা