1. admin@topnewsbd.net : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেনীতে দু’কোটি টাকার ভারতীয় শাড়ি আটক পার্বত্য চট্টগ্রাম থেকে নারী পাচার: তিন চাকমা, সদস্য গ্রেফতার নড়াইলে বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু সারাদেশের পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্ম বিরতি । ঈদুল আযহা উপলক্ষে কোরবানির মাংস বিতরন করলেন হাজি মোঃ শাহজাহান নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন

বিশিষ্ট নাগরিকদের সঙ্গে দুই কংগ্রেসম্যানের বৈঠক

Top News BD Desk :
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১১৫ বার পঠিত

নাগরিক সমাজ ও গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সফররত দুই কংগ্রেসম্যান ম্যাককোরমিক ও কেইস। আজ রোববার সন্ধ্যায় মার্কিন রাষ্ট্রদূতের বাসভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে অংশ নেন সুশাসনের জন্য নাগরিক সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, মানবাধিকার সংগঠন অধিকারের সম্পাদক আদিলুর রহমান খান, বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) নির্বাহী প্রধান ও পরিবেশকর্মী ড. সৈয়দা রিজওয়ানা হাসান, বিআইপিএসএসের প্রেসিডেন্ট মেজর জেনারেল (অব.) আ ন ম মুনিরুজ্জামান, সেন্টার ফর ওয়ার্কার সলিডারিটির প্রতিষ্ঠাতা, নির্বাহী পরিচালক ও শ্রমিক নেত্রী কল্পনা আখতার, সেন্টার ফর গভর্ন্যান্স স্ট্যাডিজের (সিজিএস) নির্বাহী পরিচালক ও চ্যানেল আই’র তৃতীয় মাত্রার সঞ্চালক জিল্লুর রহমান, আলোকচিত্র শিল্পী শহিদুল আলম, আর্টিকেল নাইন্টিনের আঞ্চলিক পরিচালক (দক্ষিণ এশিয়া) ফারুক ফয়সাল, পরিবেশকর্মী প্রয়াত ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্ত্রী শিরিন হক এবং তাদের সন্তান বারিশ চৌধুরী প্রমুখ।

এর আগে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের গুলশানের বাসায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতাদের সঙ্গে চা–চক্রে যোগ দেন বাংলাদেশে সফররত যুক্তরাষ্ট্রের দুই কংগ্রেসম্যান।

গতকাল শনিবার প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসেন দুই কংগ্রেসম্যান ম্যাককোরমিক ও কেইস। আজ রোববার সকালে তারা রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন। এ সময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সোমবার তারা কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন।
সুত্রঃ আমাদের সময়

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা