1. admin@topnewsbd.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান

ব্লাড ক্যান্সারে আক্রান্ত রানা বাঁচতে চায়

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৪৩১ বার পঠিত

সাগর আহামেদ মিলন: ব্লাড ক্যান্সারে আক্রান্ত মোঃ রানা(১৮) বাঁচতে চায়। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের কাছে সহায়তা চায় তার পরিবার। মোঃ রানা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ভাটিপাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, মোঃ রানা ছোট বেলা থেকে তার মা কে নিয়ে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার ভাড়া বাড়িতে খেয়ে না খেয়ে জীবন কাটাতেন।মা একটা কিন্ডার গার্ডেনে দপ্তরির কাজ করে ছেলেকে দাখিল পাশ করান।দারিদ্রতার কারণে দাখিল পাশ করে লেখাপড়ায় ইতি টানতে হয়।পরে আর একে সিরামিক্সে চাকরি করে মাকে নিয়ে কোন মতে তার সংসার চলছিল।হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরিবারে নেমে আসে কষ্টের ছায়া। কারণ তিনিই পরিবারের একমাত্র উপার্জন কারী ছিলেন।

বর্তমানে তিনি ব্লাড ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। ধারদেনা করে অনেক কষ্টে এতো দিন চিকিৎসা চালিয়েছেন তার পরিবার। তবে বর্তমানে টাকার অভাবে তার ওষুধ খাওয়া বন্ধ হয়ে গেছে। এখন তার বৃদ্ধ মাকে নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটছে। ঔষধ খাওয়ার মতো কোন সামর্থ নেই। যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি সাহায্য করতেন তবে তার খুবই উপকার হতো।

সাহায্য পাঠানোর ঠিকানা:
রহিমা খাতুন
01853411832

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা