1. admin@topnewsbd.net : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কালিহাতীতে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ভুয়া কন্ট্রাকটর বাবুলের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ। নারায়ণগঞ্জ ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন রাজু আহমেদ মোবারকের বই মেলায় ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন নারায়ণগঞ্জে অবস্থানরত বৃহত্তর ফরিদপুরের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত । প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর ছোঁয়ায় সংস্কার হতে যাচ্ছে ৮টি রাস্তা বৃহত্তর ফরিদপুর সমিতি নারায়ণগঞ্জ এর আহ্বায়ক কমিটি গঠিত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে প্রার্থী আলোচনার শীর্ষে আজমত আলী । গাজীপুর শ্রীপুর পৌরসভায় যোগাযোগ ব্যবস্থার কারনে চরম দুর্ভোগে আড়াই হাজার পরিবার ডিসি-এসপির বিরুদ্ধে সংসদে ‘নালিশ’ করবেন সাংসদ এ কে এম শামীম ওসমান

মীরজাফর মুস্তাক ভাই ভাই হাইব্রিড তাই পতন চাই,,,,,, এ স্লোগানকে সামনে রেখে নড়াইল ২ এ লায়ন নুর ইসলামের ব্যাপক গণসংযোগ

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৬০ বার পঠিত

মীরজাফর মুস্তাক ভাই ভাই হাইব্রিড তাই পতন চাই, এ স্লোগান কে সামনে রেখে মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন প্রার্থী নড়াইল ২ আসনে লায়ন নুর ইসলামের ব্যাপক সংযোগ ——-
রাজনীতিবিদদের হাতে রাজনীতি না থাকায় হাইব্রিড নেতাদের জয়-জয়কার।
ত্যাগী নেতারা মুখ ফিরিয়ে নিচ্ছে রাজনীতি থেকে, আর শূন্যস্থান পূরণ করছে হাইব্রিড নেতারা। স্বার্থ হাসিলের ক্ষেত্রে হাইব্রিড নেতারা ফার্স্ট। দলের দুর্দিনে ইতিহাসের কোনো পাতায় বা সিরিয়ালেই তাদের নাম নেই।
আর ত্যাগী নেতারা জীবন বাজি রেখে বুক এগিয়ে দিতে পারে বুলেটের সামনে। ফায়দা লোটার ক্ষেত্রে যারা প্রথম,দলের দুর্দিনে যাদের ছায়া দেখা যায়না এরাই তো হাইব্রিড নেতা।এসব নেতাদের উপর রাষ্ট্র পরিচালনার দায়িত্ব অর্পণ করলে ইতিহাসের বিপর্যয় তো ঘটবেই। তারই প্রমাণ বাংলার শেষ নবাব ও বাংলার স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিব।
আমরা আর ইতিহাস বিকৃত করতে চাই না, আমরা আর কোন পতন দেখতে চাই না।তাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দের সোচ্চার হতে হবে, আর বসে থাকার এবং অভিমানের সময় নেই। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায়।স্ব-স্ব অবস্থান থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে করতে হবে শক্তিশালী, মিডিয়া কোটায় নৌকার মনোনয়ন প্রার্থী নড়াইল দুই আসনে লায়ন নুর ইসলাম তার ছয় মাসের গণসংযোগ কালে এসব কথা বলেন।
প্রকাশ্যে দেখা না গেলে ও নড়াইল দুই আসনের আপামর জনসাধারণ ও সাংবাদিকদের হৃদয়ে এখন লায়ন নুর ইসলাম।
এ ব্যাপারে লায়ন নুর ইসলাম এর সঙ্গে কথা বলে জানা যায়, জনসাধারণ যদি আমাকে চায় তাহলে মাননীয় প্রধানমন্ত্রী ও আমাকে চাইবেন , আমি নড়াইল ২ আসনে নির্বাচন করবো ইনশাল্লাহ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা