1. admin@topnewsbd.net : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কালিহাতীতে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ভুয়া কন্ট্রাকটর বাবুলের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ। নারায়ণগঞ্জ ফতুল্লার শিয়ারচরে ২৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন রাজু আহমেদ মোবারকের বই মেলায় ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন নারায়ণগঞ্জে অবস্থানরত বৃহত্তর ফরিদপুরের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত । প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর ছোঁয়ায় সংস্কার হতে যাচ্ছে ৮টি রাস্তা বৃহত্তর ফরিদপুর সমিতি নারায়ণগঞ্জ এর আহ্বায়ক কমিটি গঠিত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে প্রার্থী আলোচনার শীর্ষে আজমত আলী । গাজীপুর শ্রীপুর পৌরসভায় যোগাযোগ ব্যবস্থার কারনে চরম দুর্ভোগে আড়াই হাজার পরিবার ডিসি-এসপির বিরুদ্ধে সংসদে ‘নালিশ’ করবেন সাংসদ এ কে এম শামীম ওসমান

র‌্যাব-১১এর আভিযানে ১৭৯৫ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Top News BD Desk :
  • প্রকাশের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৪ বার পঠিত

র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম হতে বাসযোগে ২ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে আসছে। এরই প্রেক্ষিতে ৩ সেপ্টেম্বর কুমিল্লা জেলার দাউদকান্দি টোল প্লাজার সংলগ্ন বাম পার্শ্বে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশীকালে একটি বাসে থাকা ২ জন ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদ্বয়’কে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তাদের পরিহিত প্যান্ট এর পকেটে বিশেষ কৌশলে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে। তাদের দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের পকেট হতে সবুজ রংয়ের পলিথিন ও এয়ার টাইট পলি প্যাকেট হতে ১৭৯৫ (এক হাজার সাতশত পঁচানব্বই) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ বুলু মিয়া (২৪), পিতা-মৃত আব্দুর রাজ্জাক, সাং-দরগাপাড়া, ও মোঃ ইয়াছিন (২৬), পিতা-মৃত সৈয়দ আহাম্মেদ, সাং-পানখালী, উভয় ইউনিয়ন-নীলা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

র‌্যাব-১১,এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলা হতে আনায়ন করে ঢাকা’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা