1. admin@topnewsbd.net : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেনীতে দু’কোটি টাকার ভারতীয় শাড়ি আটক পার্বত্য চট্টগ্রাম থেকে নারী পাচার: তিন চাকমা, সদস্য গ্রেফতার নড়াইলে বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু সারাদেশের পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্ম বিরতি । ঈদুল আযহা উপলক্ষে কোরবানির মাংস বিতরন করলেন হাজি মোঃ শাহজাহান নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ ফতুল্লার বাবু হত্যায় জড়িত ৩ জন গ্রেফতার

Top News BD Desk :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

গত ২রা সেপ্টেম্বর নারায়ণগঞ্জ ফতুল্লার কানাইনগর এলাকায় মোঃ বাবু (৩০) নামে এক অটো চালকের নৃশংস মৃত্যুর ঘটনা ঘটে। জানা যায়, ভিকটিম “বাবু” এর সাথে আসামীদের সঙ্গে নানা বিষয়ে পূর্ব শত্রুতা ছিল। গত ২রা সেপ্টেম্বর সকাল অনুমান ১১.০০ ঘটিকায় ভিকটিম “বাবু” ফতুল্লার কানাইনগর বেকারীর মোড় (বক্তাবলী) পৌঁছালে পূর্ব পরিকল্পিত ভাবে বে-আইনী জনতাবদ্ধে আসামীগন বগি, রামদা, চাপাতি, হকিষ্টিক ও অন্যান্য দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সজ্জিত হয়ে ভিকটিম বাবুর উপর আক্রমণ করে। গ্রেফতারকৃত আসামী আলাল (৪০), দেলোয়ার (৩৯) ও নাজমুল (৩৮)সহ সঙ্গীয় অন্যান্য আসামীদের সহায়তায় ভিকটিম “বাবু” এর মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। ভিকটিমের আত্ম-চিৎকারে ভিকটিমের ছোট ভাই ও মামাতো ভাইয়েরা এগিয়ে আসলে তাদেরকেও হত্যা উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও তার সহযোগী অন্যান্য আসামীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ভিকটিমকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার উন্নতর চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে রেফার্ড করে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৪ সেপ্টেম্বর কর্তব্যরত চিকিৎসক ভিকটিম মোঃ বাবু’কে মৃত ঘোষণা করেন। এ পাশবিক ও নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি বিভিন্ন পত্র-পত্রিকা ও মিডিয়ায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জ সহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়।
উক্ত ঘটনায় নিহত ‘‘বাবু” এর বড় বোন বাদী হয়ে ফতুল্লা থানায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-১৬, তারিখ ০৪ সেপ্টেম্বর ২০২৩ইং । উক্ত হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় পলাতক
আসামীরা কৌশলে আত্মগোপন থাকে।

র‌্যাব-১১,এর মিডিয়া অফিসার সিনিয়র এএস পি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাষাড়া মোড় এলাকা হতে ফতুল্লা থানার চাঞ্চল্যকর “মোঃ বাবু (৩০)” হত্যা মামলার জড়িত নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কানাইনগর বক্তাবলী এলাকার আব্দুল এর ছেলে আলাল (৪০) ও দেলোয়ার (৩৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে নাজমুল (৩৮)’দেরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফতুল্লা
থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা