1. admin@topnewsbd.net : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেনীতে দু’কোটি টাকার ভারতীয় শাড়ি আটক পার্বত্য চট্টগ্রাম থেকে নারী পাচার: তিন চাকমা, সদস্য গ্রেফতার নড়াইলে বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু সারাদেশের পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্ম বিরতি । ঈদুল আযহা উপলক্ষে কোরবানির মাংস বিতরন করলেন হাজি মোঃ শাহজাহান নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন

র‌্যাব-১১, এর অভিযানে হত্যা মামলার পলাতক আসামী ও কুখ্যাত ডাকাত মোঃ রবিউল গ্রেফতার ॥

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২৪৬ বার পঠিত
র‌্যাব-১১, এর অভিযানে হত্যা মামলার পলাতক আসামী ও কুখ্যাত ডাকাত মোঃ রবিউল গ্রেফতার ॥

র‌্যাব-১১, এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক বিজ্ঞপ্তিতে জানান , গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মামলা নং-২১, তাং-২৩/০৭/২০২৩ খ্রী: ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ এর তদন্তে সন্দিগ্ধ আসামী। গত ২১জুলাই রাতে ভিকটিম মো: জয়নাল আাবেদীন (৬৫), পিতা- মৃত জব্বার মিয়া, সাং- সোনাবিবি রোড এনায়েতনগর, থানা- বন্দর, জেলা- নারায়ণগঞ্জকে বন্দরের সোনাকান্দি কবরস্থান রোড এলাকায় একটি নির্মাণাধীন তিন তলা ভবনের সামনে ডাকাতেরা ছুরিকাঘাত করে গুরুতর জখম করে ফেলে যায়। স্থানীয় সূত্রে জানা যায় যে, সোনাকান্দি কবরস্থান রোড এলাকায় উক্ত ভবনের নির্মাণ সামগ্রী পাহারার জন্য নাইটগার্ড হিসাবে ভিকটিম জয়নাল আবেদীনকে নিয়োগ প্রাপ্ত ছিল । ভিকটিম সুনামের সাথে বিগত ৩-৪ মাস দায়িত্ব পালন করে আসছিলো। গত ২১জুলাই শুক্রবার বিকালে ভিকটিম কাজের উদ্দেশ্যে বাসা থেকে বাহির হন। ২২ জুলাই রাত আনুমানিক ০২.০০ থেকে ০৩.০০ ঘটিকার দিকে একটি ডাকাতদল উক্ত ভবনে ডাকাতির চেষ্টা করে। এ সময় ভিকটিম জয়নাল আবেদীন তাদেরকে বাধা দিলে ডাকাতরা ভিকটিমকে পেটে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায়। রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় ভিকটিম জয়নাল আবেদীন পেটে গামছা বেধে নিজ হাতে চেপে ধরে বাসায় যান। পরবর্তীতে পরিবারের লোকজন ভিকটিমকে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে ভিকটিমের অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির দুদিন পর ২৩ জুলাই রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উক্ত ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের মেয়ে রোকসানা আক্তার নির্জনা (৪০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটির তদন্তকারী কর্মকর্তা হত্যাকান্ডের সাথে জড়িত কুখ্যাত ডাকাত মোঃ রবিউল পিতা- মোঃ আনোয়ার হোসেন , সাং- পূর্ব ফুলহার আকনের হাট, থানা- রাজাপুর, জেলা- ঝালকাটি, বর্তমান সাং- এনায়েতনগর, থানা-ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ’কে সনাক্ত করতে সক্ষম হন। উক্ত ঘটনার পর থেকে আসামী মোঃ রবিউল (২১) ও তার সহযোগী অন্যান্য ডাকাতরা পলাতক ছিল।

নৃশংস এই হত্যাকান্ডে জড়িত পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-১১, নারায়ণগঞ্জ, সদর কোম্পানি এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করে। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে হত্যা মামলার তদন্তে সন্দিগ্ধ পলাতক আসামী ও কুখ্যাত ডাকাত মোঃ রবিউল পিতা- মোঃ আনোয়ার হোসেন , সাং- পূর্ব ফুলহার আকনের হাট, থানা- রাজাপুর, জেলা- ঝালকাটি, বর্তমান সাং- এনায়েতনগর, থানা-ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ০১আগস্ট নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকা হতে আসামী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা