1. admin@topnewsbd.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী দৈনিক আলোর জগত পত্রিকার নারায়ণগঞ্জ ব্যুরো অফিস উদ্বোধন নারায়ণগঞ্জে জুট ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা নিয়ে পলাতক বরিশালের আলাউদ্দিন নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান

শ্রীপুরে দীর্ঘদিনেও সংস্কার হয়নি ভাঙা সড়ক, চরম দুর্ভোগে জনগণ

Top News BD Desk :
  • প্রকাশের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ২৩০ বার পঠিত

সাগর আহামেদ মিলন:
গাজীপুর শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে দীর্ঘদিনেও হয়নি রাস্তা সংস্কারের কাজ ।দীর্ঘদিন রাস্তা সংস্কার না হওয়ার ফলে রাস্তা জুড়ে তৈরি হয়েছে বড় বড় গর্ত। মাঝে মাঝে বাথরুমের পানি রাস্তার উপর দিয়ে আসা যাওয়া করে,আর এই ময়লা পানি মাড়িয়ে প্রতিনিয়ত চলাচল করে হাজার হাজার মানুষ।তবে ভাঙ্গা রাস্তা দিয়ে আগে চলাচল করলেও এবার বৃষ্টির কারনে ভাঙা রাস্তা দিয়ে চলাফেরা অনুপযোগী হয়ে পড়েছে। এখন এক পশলা বৃষ্টিতেই কাদা জলে মাখামাখি রাস্তা ভোগান্তিতে পড়েন,স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থীরা ও এলাকার মিল ইন্ডাস্টির হাজার হাজার শ্রমিক।এই সমস্ত রাস্তা দিয়ে চলাচল করে তবুও সংস্কার করা হয়নি উপজেলার তেলিহাটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রাস্তা গুলো । এতে ভোগান্তির শিকার হচ্ছেন গ্রামের হাজার হাজার মানুষ।
৭নং ওয়ার্ডে অবস্থিত বেশ কয়েকটি রাস্তা যেমন এলিম বাড়ী মোড় থেকে মাজম আলীর মোড়,এমসি বাজার থেকে খান বাড়ি রোড,একতা রোড,হাজেরা মেম্বারনির বাড়ি রোড, এলিম বাড়ি মোড় থেকে রঙ্গিলা,রঙ্গিলা থেকে পশ্চিমে সাবেক মেম্বার রতনের বাড়ির রোড,জলিল চেয়ারম্যানের বাড়ি থেকে মুলাইদ দঙ্গিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত,ইয়াকুব আলী মাস্টার টাওয়ার পিছন থেকে মাটির মসজিদ পর্যন্ত রাস্তার বেহাল দশা যেন দেখার কেউ নেই। রাস্তায় গর্ত হওয়ায় কেউ অসুস্থ হলে অনেক কষ্ট করে তাকে চিকিৎসা কেন্দ্রে নিতে হয়।৭নং ওয়ার্ডে মধ্যে রয়েছে বেশ কয়েকটি গ্রামও একাধিক মিল ইন্ডাস্টির।

রাস্তার বিষয়ে ৭নং ওয়ার্ডের মেম্বার মোবারক হোসেন মুরাদের কাছে জানতে চাইলে তিনি বলেন,ইউনিয়ন পরিষদে কোনো বরাদ্দ নেই তাহলে আমি কি করবো।
স্থানীয়রা জানান, রাস্তাটি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশে এত উন্নয়ন হচ্ছে, কিন্তু আমরা উন্নয়ন থেকে বঞ্চিত জনপ্রতিনিধিদের এই ভাঙ্গা রাস্তা নিয়ে তাদের কোনো মাথাবেথা নেই। নির্বাচন আসলে আমাদের বাড়িতে আসে ভোট চাওয়ার জন্য, কিন্তু নির্বাচন চলে গেলে জনপ্রতিনিধিদেরকে আর দেখা য়াইনা।
৭নং ওয়ার্ডের রাস্তার বিষয়ে তেলিহাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের কাছে জানতে চা্য়লে তিনি একই কথা বলেন,আমার কাছে কোনো বরাদ্দ নেই।
এলাকাবাসী আরও জানান,যত তাড়াতাড়ি সম্ভব ভাঙ্গা রাস্তা গুলো দ্রুত মেরামতের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবি জানাচ্ছি ও আমরা এ ভোগান্তি থেকে মুক্তি চায় ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা