1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বাস্থ্য পরীক্ষা করাতে সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের

Top News BD Desk :
  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পঠিত

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে সিঙ্গাপুরে গেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার সকাল সাড়ে ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন তিনি।

সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফায়েজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৫৮৪ ফ্লাইটযোগে সকাল ৮টা ৩০ মিনিটে মন্ত্রী সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে আগামী ১১ আগস্ট সন্ধ্যা ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৫৮৫ ফ্লাইটযোগে তিনি ঢাকায় ফিরবেন বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের মার্চে ওবায়দুল কাদেরের হৃৎপিণ্ডে তিনটি ব্লক ধরা পড়ে। পরে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার বাইপাস সার্জারি করা হয়। এরপর থেকে নিয়মিত বিরতিতে তাকে সিঙ্গাপুরে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করাতে হয়।
যুগান্তর

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা