1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ২৩৫ টাকা ব্যয়ে চাকরি পেলেন ৮৪ জন কালিহাতি উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের অভিবাভক নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে এমপি পুত্র প্রার্থী হওয়ায় ক্ষুব্ধ সেলিম প্রধান। বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ

হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন।

Top News BD Desk :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৪৩ বার পঠিত

শনিবার দুপুরে রাজধানীর হাজারীবাগে শাহ্‌জাহান স্যার রোডস্থ এস আর পার্ক ভবনে, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, ধানমন্ডী থানা জাতীয় পার্টির সভাপতি, ঢাকা মহানগর দক্ষিনের যুগ্ন আহবায়ক ও ঢাকা ১০ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের ২ বারের মনোনিত সংসদ সদস্য প্রার্থী হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের নেতা কর্মীদের মাঝে আসন্য ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন করা হয়।
ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এম,পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিনের আহবায়ক জহিরুল আলম রুবেল।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম মোহাম্মদ কাদের এম,পি বলেন বাংলাদেশের মানুষ খুব খারাপ অবস্থায় আছে । নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্যের উরধগতি। উন্নয়নের নামে বৈদেশিক ঋণ এনে সেই ঋণের বোঝা সাধারন জনগণের উপর চাপিয়ে দেয়া । ঋণ পরিশোধ করতে না পেরে আবার ঋণ করা সহ ভিবিন্ন অনিয়মের কারনে বাংলাদশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ থেকে খারাপের দিকে যাচ্ছে। পরে তিনি উপস্থিত নেতা কর্মী সহ অন্যন্যদের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট তুলে দেন।
বিশেষ অতিথির বক্তব্যে জহিরুল আলম রুবেল সংগঠনের বর্তমান অবস্থা তুলে ধরার পাশাপাশি দিকনির্দেশনা ও গঠন মুলক গুরুত্তপূর্ণ বক্তব্য রাখেন।
এ সময় ভিবিন্ন থানার নেতারা তাদের বক্তব্যে হাজি মোঃ শাহ্‌জাহান কে ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহানগর দক্ষিনের আহবায়ক এর নিকট জোড় দাবী জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজি মোঃ শাহ্‌জাহান এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন হাজাড়ীবাগ থানার জাতীয় পার্টির সভাপতি এম,এ সাইদ ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা