1. admin@topnewsbd.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আলহাজ্ব আজমত আলীর পক্ষে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ জসিম। ঢাকা ১০ ও ২ আসনের সর্ব স্তরের জনগণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন হাজি মোঃ শাহ্‌জাহান হাজি মোঃ শাহ্‌জাহান এর উদ্যোগে ঢাকা ১০ ও ২ আসনের নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। নারায়ণগঞ্জ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সানোয়ার হোসেন জুয়েল। নারায়াণগঞ্জে ফতুল্লা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব আজমত আলী কুড়িগ্রামের রাজারহাটে ইসলামীক রিলিফ বাংলাদেশ এনজিওর ঈদ সামগ্রী বিতরণ শ্রীপুরে আলিফ কনস্ট্রাকশনের উদ্যোগে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের রাজারহাটে ঈদ উপলক্ষ্যে দুঃস্থ পরিবারদের মাঝে ভিজিএফ এর চাল বরাদ্দ বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

১৬ই সেপ্টেম্বর হাজী আজমত আলীর নেতৃত্বে চমক দেখাতে চায় যুবলীগ নেতা জসিম, পিন্টু ও সুমন

Top News BD Desk :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২০ বার পঠিত

১৬ ই সেপ্টেম্বর সাংসদ শামীম ওসমানের ডাকে অনুষ্ঠিতব্য হতে যাচ্ছে ইতিহাসে স্মরনকালের সর্ববৃহৎ মহাসমাবেশ। সেই মহাসমাবেশকে জনসমুদ্রে পরিনত করতে ইতোমধ্যে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও অংগসংগঠনের শীর্ষ নেতৃবৃন্দকে নির্দেশনা দিয়েছেন সাংসদ আলহাজ্ব শামীম ওসমান। নির্দেশনা অনুযায়ী নেতৃবৃন্দ তাদের কর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করেছে।

শামীম ওসমানের ডাকে মহাসমাবেশ স্মরণীয় করে রাখতে থানা যুবলীগের পক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী আলহাজ্ব আজমত আলী। তিনি গত ১১ সেপ্টেম্বর তার নেতাকর্মীদের নিয়ে করেছেন প্রস্তুতি সভা, দিয়েছেন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা। তাই আলহাজ্ব আজমত আলীর নেতৃত্বে ঐদিন সবচেয়ে বড় শোডাউনের প্রস্তুতি নিয়েছে বৃহত্তর কোতালেরবাগ, কুতুবাইল, সস্তাপুর, তক্কার মাঠ, শিয়াচর, লালখা, রামারবাগ ও লামাপাড়াসহ আশেপাশের নেতৃবৃন্দ।

১৬ ই সেপ্টেম্বরের মহাসমাবেশে আজমত আলীর শোডাউনকে সুদৃশ্য ও দৃষ্টিনন্দন করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে যুবলীগ নেতা মীর জুয়েল ও সজল বিন ইবু। ঐদিন আজমত আলীর নেতৃত্বে চমক দেখাতে চায় ঐই দুই যুবলীগ নেতা। আজমত আলীর শোডাউনে শত শত নেতাকর্মীর বিশাল মিছিল নিয়ে যোগ দিবে মোঃ জসিম, মোঃ পিন্টু ও মোঃ সুমন ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা